বুড়ো ব্যাঙের ঘর
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৮-০৪-২০২৪

শ্যাওলায় এক ধার ঘেষে
বুড়ো ব্যাঙের ঘর,
বরষায় এবার ছানারা তার
করেছে যে পর।

কেউ আসে না তার ঘরে
আসে যে এক চ্যেঙ,
মনের দুঃখে তারি সনে
ব্যাঙ ডাকে ঘ্যাঙর ঘ্যেঙ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।